April 29, 2024, 10:39 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

মিঠাপুকুরে সাংসারিক কলহে স্বামীর আত্মহত্যা

রুবেল ইসলাম,রংপুর অফিস

রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাতি নামক এলাকায় রায়হান মিয়া (২৭) নামে এক দিনমজুর যুবকের স্ত্রীর প্রতি অভিমানে আত্মহত্যার অভিযোগ উঠেছে ।
গত ১০ মে শুক্রবার সকালে আমগাছে ঝুলন্ত অবস্থায় ওই দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।আত্মহত্যার স্বীকার রায়হান উপজেলার ১৬ নং মির্জাপুর ইউনিয়নের পুঁঠিমারী নামক গ্রামের ইউনিয়ন পরিষদের(ইউপি)সদস্য জোব্বার মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়হান মিয়া পেশায় একজন দিনমজুর। ২০১৪ সালে ঢাকায় একই গ্রামের ইউনুস আলীর মেয়ে রুমি বেগমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। দেন-মোহরানার টাকা নিয়ে বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হতো না। বিয়ের চার বছর পর বিয়ের নতুন করে রেজিস্টেরি ও দেনমোহার করা হয় তিন লাখ টাকা। রাখি নামে একটি এক বছরের মেয়ের জনক রায়হান । বৃহস্পতিবার (০৯ মে) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হয়। তাছাড়া দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের ঝগড়া চলতো। পরে শুক্রবার সকাল সাড়ে পাঁচটায় আমগাছে ফাঁসিতে ঝুলন্ত লাশ দেখতে পান ছাইদুল নামে এক প্রতিবেশী।তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে।বৈরাতি ফাঁড়ি থানার আইসি কবির হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে পারিবারিক কলহের কারণে আত্মহত্যার কারণ জানান তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/ ১১ মে ২০১৯/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর